ফুটফুটে সন্তান জন্ম দেওয়ার ৮ ঘণ্টা পরেই করোনায় মারা গেল মা

প্রতিটি মানুষ মরণশীল। ক্ষণস্থায়ী পৃথিবীতে স্থায়ী নয় কেউ-ই। দুনিয়ার টাকা-পয়সা, ধন-সম্পদ, পরিবার-পরিজন, বন্ধু-বান্ধব সবাইকে ছেড়ে একদিন পাড়ি জমাতে হবে ওপাড়ে।

নতুন খবর হচ্ছে, অন্তঃসত্ত্বা আবস্থায় করোনা আক্রান্ত হন প্রিয়াঙ্কা। চিকিৎসার জন্য ভর্তি করা হয় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানে গতকাল সোমবার দুপুরে জন্ম দেন ফুটফুটে এক কন্যা সন্তান। কিন্তু এই নবজাতকের কাছ থেকে তার মাকে কেড়ে নিল করোনা। আদরের এই সন্তান জন্ম দেওয়ার আট ঘণ্টা পর রাতে মৃত্যু হয় প্রিয়াঙ্কার।

প্রিয়াঙ্কা পিরোজপুরের শিকারপুর এলাকার অগ্রণীব্যাংক কর্মকর্তা তন্ময় সমদ্দারের স্ত্রী। এর তিনদিন আগে প্রিয়াঙ্কার মা হাসি তালুকদার করোনায় আক্রান্ত হয়ে পিরোজপুরের কাউখালীর নিজ বড়িতে বসে মারা যান। এর দুই মাস আগে বাবাও মারা যান করোনায়।

জানা গেছে, পাঁচ বছর আগে পারিবারিক ভাবে তন্ময়ের সঙ্গে বিয়ে হয় প্রিয়াঙ্কার। তাদের চার বছরের একটি সন্তান রয়েছে। অন্তঃসত্ত্বা অবস্থায় তাকে কাউখালী মায়ের কাছে রেখে আসা হয়। সেখানেই প্রিয়াঙ্কা ও তার মা করোনায় আক্রান্ত হন।

সৎকারকার্যে অংশগ্রহণকারী সমাজসেবক আব্দুল লতিফ খসরু বলেন, সৎকারের সময় হৃদয় বিদারক পরিস্থিতির সৃষ্টি হয়। দুই মাসের মাসের মধ্যে একটি পরিবারের তিনটি লাশের সমাধী করা হলো। নবজাতক শিশু জন্মের পরই মাকে হারালো।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*