একটুর জন্য রক্ষা পেলো লঞ্চে থাকা অর্ধশতাধিক যাত্রী,দেখুন ভিডিও সহ গা শিউরে উঠার মত ঘটনা

ভিডিওটা রয়েছে শেষ মুহূর্তে..

আমাদের আশে পাশে প্রতিদিন অনেক ঘটনা ঘটে থাকে । আজকের এই ইন্টারনেটের সহজলভ্যতার কারণে সোশ্যাল মিডিয়ার কল্যানে আমাদের চারপাশে এমন অনেক কিছুই দেখে থাকি যা আমাদের জন্য শিক্ষনীয়, ব্যাপক বিনোদনের বা দুঃখের তা বার্তা দেয়।

তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় মধ্যম হচ্ছে সোস্যাল মিডিয়া বিশেষ করে ফেইসবুক, ইউটিউব এবং ইনস্টাগ্রাম । যাদের কল্যাণে পৃথিবীর কোথায় কি হচ্ছে তা আমরা মুহূর্তের মধ্যে জাfনতে পারি।

এমন একটি ঘটনা নিয়ে হাজির হয়েছি যা কিনা বর্তমানে ভাইরাল একটি ঘটনা। ঘটনাটি হচ্ছে, নদীতে ছোট-বড় বেশকিছু লঞ্চ চলাচল করছে। ভিডিওটিতে লঞ্চে থাকা মানুষের কোলাহল ও শোনা যাচ্ছিল। লঞ্চ গুলো ছিল ধারণ ক্ষমতার অতিরিক্ত যাত্রী তে পরিপূর্ণ।

সাধারণত দেশে বিভিন্ন উৎসবের ছুটিতে এরকম পরিস্থিতির সৃষ্টি হয়। একটু পর এই ভিডিওটিতে একটি বেশ ভয়ানক একটি দৃশ্য দেখা যায়। হঠাৎ করেই একটু লঞ্চের সামনে ছোট নৌকা এসে পড়ে। লঞ্চের ধাক্কায় নৌকাটি ডুবে যাওয়ার উপক্রম হয়। এসময় নৌকাটিতে থাকা এবং লঞ্চে থাকা যাত্রীদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়।

নৌকা তে থাকা যাত্রীরা নৌকাটিকে বাঁচানোর জন্য প্রাণপণ চেষ্টা করছিল। একটু পর লঞ্চের চালক বুঝতে পারে যে নিচে কোন সমস্যা হয়েছে। ফলে সে তৎক্ষণাৎ বুদ্ধিমানের মতো লঞ্চ টিকে দাঁড় করিয়ে দেয়। ফলে ছোট্ট নৌকাটিতে থাকা যাত্রীরা কোনরকমে প্রাণে রক্ষা পায়।

সেই মুহূর্তে কেউ একজন মোবাইলে ভিডিও ধারন করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে। আর সেই ভিডিও এখন নেট- দুনিয়ায় ভাইরাল।

আর সেই ভাইরাল ভিডিওটা আপনাদেরকে একটু বিনোদন দেওয়ার জন্য নিয়ে এলাম। ভিডিওটা দেখতে নিচের লিংকে ক্লিক করুন।

ভাইরাল এই ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন…

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*