চলন্ত গাড়িতে জনপ্রিয় হিন্দি গান গেয়ে ভাইরাল ‘তেরি মেরি’ রানু মন্ডল, রইল ভিডিও

রানাঘাটের রেলওয়ে স্টেশনে গান গেয়ে চলত রানু মন্ডল এর জীবন। গত বছরের আগে পর্যন্ত এই নামটা কারোর কাছে পরিচিত ছিল না‌। কিন্তু হঠাৎ করে একজন তাঁর গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেন। আর তারপরেই ভাইরাল … তার গানের গলা এতটাই মুগ্ধ করেছিল যে হিমেশ রেশমিয়া তার ছবিতে রানু মন্ডল কে দিয়ে গান গাওয়ান।

তবে যত তাড়াতাড়ি তিনি প্রতিষ্ঠিত হয়েছিলেন ততটাই তাড়াতাড়ি তার পতন ঘটে। দিনে দিনে তার মধ্যে দেখা যেতে থাকে ঔদ্ধত্যপূর্ণ আচরণ। নিজের দুর্ব‍্যবহারের ফলে ছন্দপতন ঘটে। নানা কারনে জনপ্রিয়তা হারান তিনি। এখন রানু মন্ডল ফিরে গেছেন নিজের বাড়িতে। আবার অভাবের মধ্যে দিয়েই চলছে তার সংসার‌।

সম্প্রতি আলোর উৎসবের আবহে ফের ভাইরাল হয়েছেন রানু মন্ডল। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে একটি চারচাকা গাড়ি করে কোথাও যাচ্ছেন তিনি। আর গাড়িতে বসেই নিজের মনে গুনগুন করে গেয়ে ফেললেন হিমেশ রেশমিয়ার সাথে গাওয়া জনপ্রিয় গান ‘তেরি মেরি কাহানি’। ঐদিন গাড়ির মধ্যেও রানু মন্ডল এর তেরি মেরি গান বাজছিলো। সেই গানের সাথে গলা মেলাতে মেলাতে যাচ্ছিলেন তিনি।

বাড়িতে টিভি, রেডিও, মোবাইল ফোন না থাকার কারণে সেভাবে হয়তো গানের চর্চা হয় না তার। আবার গানের জন্য উপযুক্ত বাদ্যযন্ত্র হয়তো তার ঘরে নেই। কিন্তু যা আছে তাই ঈশ্বর প্রদত্ত কণ্ঠস্বর। তার ওপর মানুষ যতই রাগ করে থাকুক তার কন্ঠে যে অসাধারণ প্রতিভা রয়েছে তা অগ্রাহ্য করা সম্ভব নয়। আর তাইতো তার গান ফের ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*