গ্রাম্য বাড়ির উঠোনে তুমুল নাচে তোলপাড় সুন্দরী দুই যুবতী, হু হু করে ভাইরাল ভিডিও

ভারত এবং বাংলাদেশের যৌথ প্রযোজনায় প্রযোজিত মাহিয়া মাহি ও অঙ্কুশ হাজরা অভিনীত রোমিও ভার্সেস জুলিয়েট সিনেমার “ফেসবুকে ফটো দেখে প্রেমে পড়েছি” গানটি একসময় বেজায় ভাইরাল হয়েছিল। আর সেই গানের তালে ডান্স পারফরম্যান্স করে বেজায় ভাইরাল হলো দুই যুবতী!

কোনরকম স্টেজ ব্যাকগ্রাউন্ড ও আলোকসজ্জা ছাড়াই বাড়ির সামনে ডান্স পারফরম্যান্স করেছে তারা। নেই কোনো পোশাকের বাহুল্য, না আছে মেকআপ। থাকার মধ্যে শুধুই রয়েছে অসাধারণ নৃত্য প্রতিভা। একজনের পরনে ছিল বেগুনি রঙের সালোয়ার-কামিজ এবং অন্যজনের পরনে প্লাজো কুর্তি। একদমই সাধারণ ঘরোয়া পোশাকে নাচতে দেখা গেছে তাদের।

ভিডিওটি দেখে বোঝাই যায় তারা খুব একটা উন্নত এলাকার মানুষ নয়। তবে তাই বলে কি প্রতিভাকে আটকে রাখা যায়? তাদের প্রতিটি ডান্স স্টেপ,বডি ব্রেকিং, মুভমেন্ট সবকিছুই লাজাবাব। সমাজের পিছিয়ে পড়া শ্রেণি থেকে উঠে আসা এই দুই যুবতীর এমন সুন্দর নৃত্যপ্রদর্শন দেখে অভিভূত হয়েছেন নেটিজেনরা।

“বর্ষা মিডিয়া” নামক ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা এই অনবদ্য নাচের ভিডিটি ইতিমধ্যেই 2 মিলিয়ন মানুষের কাছে পৌঁছে গেছে। তাছাড়া ভিডিওটিতে 11000 লাইকের পাশাপাশি কমেন্ট সেকশনে বয়ে গেছে প্রশংসার বন্যা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*