জন্মের পর হাসপাতালেই বদল করা হয় রানি মুখার্জীকে!

বলিউড ইন্ডাস্ট্রিতে এখনও দাপটের সঙ্গে কাজ করছে রানি মুখার্জী। ক্যারিয়ার জীবন টালিউডে শুরু হলেও শক্ত অবস্থান তৈরি করেছেন বলিউডে। কিন্তু আপনি কি জানেন, শৈশবে ঠিক কী ঘটেছিল এই জনপ্রিয় অভিনেত্রীর জীবনে?

পরিচালক রাম মুখোপাধ্যায় ও তার স্ত্রী কৃষ্ণা মুখোপাধ্যায়ের আদরের মেয়ে রানি। রানি জন্মের পরপরই বেঁধেছিল তুলকালাম এক কাণ্ড। সিমি গারেওয়ালের শোয়ে নিজের জন্মের সেই ইতিহাস জানান তিনি।

হাসপাতালের বেডে তখন রানির মা আত্মীয়ের সঙ্গে কথা বলছিলেন। এমন সময় নার্স এসে শিশুর জামা বদলে দিতে অন্য একটি রুমে নিয়ে যান। যখন মেয়েকে পোশাক বদলিয়ে নিয়ে আসা হয় তখনই আঁতকে ওঠেন কৃষ্ণাদেবী।

তিনি বলতে শুরু করেন, এই মেয়ে আমার নয়। নার্স থেকে শুরু করে সব আত্মীয় রানির মাকে অনেক বোঝানোর পরও রানির মা কিছুতেই তা মানতে পারছিলেন না। কারণ হিসেবে তখন তিনি বলেন, নার্সের ওই কোলের সন্তান আমার নয়। আমার মেয়ের চোখের রং কালো না ধূসর বর্ণের।

এই বলে কৃষ্ণাদেবী হাসপাতালের বেড ছেড়ে নিজের সন্তানকে খুঁজতে বেরিয়ে পড়েন। হাসপাতালেরই অন্য এক পাঞ্জাবি পেশেন্টের শিশুর সঙ্গে তার সন্তান বদলে যায়। তবে মা ঠিকই ধূসর রঙের সেই চোখ খুঁজতে খুঁজতে মেয়েকে খুঁজে নেন।

আরও পড়ুন: বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন সিদ্ধার্থ মালহোত্রা

শৈশবে তখন পাঞ্জাবি ঘরে যেতে না পারলেও এখন কিন্তু পাঞ্জাবি পরিবারেরই ঘরণী রানি মুখার্জী। পরিচালক আদিত্য চোপড়াকে বিয়ে করে আদিরা নামের একটি মিষ্টি মেয়ের মা তিনি। আগামীতে রুপালি পর্দায় ‘মিসেস চ্যাটার্জী ভার্সাস নরওয়ে’ ছবিটি নিয়ে দর্শকদের সামনে হাজির হবেন এই ধূসর রঙের সুপারস্টার।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*