স্বপ্নের মসজিদ উদ্বোধন করলেন আহমেদ শরীফ (ভিডিও)

অবশেষে স্বপ্নের বাস্তবায়ন। নিজ গ্রামের বাড়িতে মসজিদ নির্মাণ করেছেন ঢাকাই সিনেমার এক সময়ের দাপুটে অভিনেতা আহমেদ শরীফ।

শুক্রবার (১৪ অক্টোবর) মসজিদের উদ্বোধন করেন এই অভিনেতা। এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ আরমান উদ্দিন আহমেদ, ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সাংস্কৃতিক সম্পাদক এস এম সুমন, বিশিষ্ট সমাজসেবক ইসহাক মিয়া, মসজিদ কমিটির নেতৃবৃন্দসহ স্থানীয় মুসল্লীগণ।

আহমেদ শরীফ বলেন, আজকে আমার জন্য খুব খুশির দিন। আমি চিন্তা করেছিলাম, একটা মসজিদ কি করে বানাবো। আমার ধারণাই ছিলো না আমি পারবো। আল্লাহর রহমতে এবং সকলের দোয়ার কারণেই এই মসজিদ করতে পেরেছি।

তিনি আরও বলেন, এই মসজিদের টানে সূদুর আমেরিকা থেকে চারবার দেশে এসেছি। ওখানে (আমেরিকা) আমার মসজিদের চিন্তায় ঘুম হতো না। মসজিদের কি হলো? কখন পাবো। কবে আমার মুসল্লী ভাইয়েরা নামাজ পড়বে, আমি দেখে যেতে পারবো তো? আজ সেই দিন, আমি দেখছি আমার গ্রামের প্রিয় মুসল্লি ভাইয়েরা এখানে নামাজ আদায় করছে।

খ্যাতিমান এই অভিনেতা জানান, এখন আমি বাংলা কোরআন পড়ে বুঝতে পেরেছি। আমার চোখ, কান খুলে গেছে। আপনারা প্রত্যেকে বাংলা কোরআন শরিফ পড়ুন। সেখানে সুন্দর করে দেওয়া আছে, কি করলে মহান আল্লাহতায়ালা খুশি হবেন।

উল্লেখ্য, জুমার নামাজ আদায়ের মধ্য দিয়ে মসজিদ উদ্বোধন হওয়ায় সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে দোয়া চেয়েছেন আহমেদ শরীফ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*