ওজন নিয়ে কটু কথা যারা বলে তাদের প্রতি দীঘির মন্তব্য

সোশ্যাল হ্যান্ডেলে প্রায়ই কটুকথা শুনতে হয় দীঘিকে। এটা নতুন কিছু নয়। অনেকে এই অভিনেত্রীর ওজন নিয়েও কথা শোনাতে ছাড়েননি কিন্তু দীঘি কোন প্রতিক্রিয়া দেখান না। তবে এবার একেবারেই চুপ থাকতে পারলেন না ঢাকাই চলচ্চিত্রের এই নায়িকা।

যে সকল প্রশ্ন তাকে নিয়ে শুনতে হয় তার জবাবে অভিনেত্রী স্পষ্ট বললেন, ‘ আমার ওজন নিয়ে চিন্তিত, তারা আক্ষরিক অর্থেই ভুলে গেছে আমি একজন অভিনয়শিল্পী, যার কাজ মূলত অভিনয় করা,জিম প্রশিক্ষক নয়।’

ফেসবুকে দেওয়া এই পোস্টে দীঘির পাশে অভিনেত্রী নুসরাত ফারিয়া দাঁড়িয়েছিলেন। এসব কথাকে পাত্তা না দিতে বলেছেন ফারিয়া। ব্যাস দীঘি পেয়ে গেলো অনুপ্রেরণা।

সম্প্রতি ‘ চাচ্চু’খ্যাত নায়িকা দীঘি ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) মিডিয়া স্টাডিজ ও জার্নালিজম বিভাগে ব্যাচেলরে ভর্তি হয়েছেন। এর আগে প্রার্থনা ফারদীন দীঘি স্ট্যামফোর্ড কলেজের বিজ্ঞান বিভাগ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেন।

দীঘি চিত্রনায়িকা হিসেবে পরিচিতি পাওয়ার পর ‘ তুমি আছো তুমি নেই’ ও ‘ টুঙ্গিপাড়ার মিয়া ভাই ‘ শিরোনামে দুটি ছবি মুক্তি পেয়েছে। এছাড়া ‘ শেষ চিঠি’ নামের একটি ওয়েব ফিল্ম মুক্তি পেয়েছে একটি ওটিটি প্ল্যাটফর্মে। এই ফিল্মটির অভিনয়ই দীঘিকে এনে দিয়েছে প্রশংসা ও পরিচিতি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*