দাম্পত্য সুখ পেতে ১২তম স্বামী খুঁজছেন তিনি

ব্যর্থ হলে বারবার চেষ্টা করুন— এই কথাটিই যেন মনে প্রাণে গেঁথে নিয়েছেন মনেট ডিয়াজ। ইতোমধ্যে ১১ বার বিয়ের পিঁড়িতে বসেছেন কিন্তু দাম্পত্য সুখ মেলেনি। তবে হতাশ না হয়ে সুখের আশায় ১২তম স্বামী খুঁজছেন তিনি।

মার্কিন নাগরিক মনেট ডিয়াজের বয়স ৫২। সর্বশেষ জন নামের এক ব্যক্তির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। তার সঙ্গেই বাকি জীবন কাটিয়ে দিবেন বলে স্বপ্ন সাজিয়েছিলেন। এমনকি একসঙ্গে একটি রিয়েলিটি শোয়ে যোগ দেন তারা। কিন্তু সেখানে গিয়েই বাঁধে বিপত্তি। অনুষ্ঠানের এক পর্যায়ে গিয়ে তাদের কথা কাটাকাটি হয়। এরপর তা বিচ্ছেদ পর্যন্ত গড়ায়। এখন তিনি পরবর্তী জীবনসঙ্গীর সন্ধান করছেন।

ভালোবাসার ব্যাপারে এখনই হাল ছাড়তে রাজি নন মনেট ডিয়াজ। এক সময় গিয়ে সঠিক মনের মানুষকে খুঁজে পাবেন বলেই তার আশা। এতবার বিয়ে নিয়েও তার মনে কোনো অনুশোচনা নেই। মনেট বলেন, ‘একাধিক বিয়ে করেছেন এমন অনেকের সঙ্গেই আমার কথা হয়েছে। এ নিয়ে তারা হীনমন্যতায় থাকেন। কিন্তু তাদের বলি, আমার মতো এতবার কেউ বিয়ে করেছে বলে জানা নেই।’

মনেট ডিয়াজের দাবি, তার যখন প্রথম বিয়ে হয় তখন তিনি দ্বাদশ শ্রেণীর ছাত্রী। সেই বিয়ে এক দশক টিকেছিল। তার ভাষায়, ‘ছাড়াছাড়ি হবে এই ভেবে আমি বিয়ে করি না। প্রত্যেকবারই আমার মনে হয়, এটিই যেন শেষ হয়।’

তবে সদ্য প্রাক্তন হওয়া স্বামী জনকে অনেক ভালোবাসেন বলে জানিয়েছেন মনেট ডিয়াজ। তাকে ভুলতে অন্তত দুই মাস সময় লাগবে বলে জানান তিনি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*