নাচের প্রতিযোগিতায় ৭৬ বছরের বৃদ্ধা

নাচের রিয়েলিটি শো ‘ড্যান্স ইন্ডিয়া ড্যান্স সুপার মমস’। ভারতীয় টেলিভিশনের এই প্রতিযোগিতার তৃতীয় সিজনের অডিশন শুরু হয়েছে। এই প্রতিযোগিতায় ৭৬ বছর বয়েসী লক্ষ্মী অংশ নিয়েছেন। বয়স্ক এই নারীর পারফরম্যান্সে মুগ্ধতা প্রকাশ করেছেন বিচারকরা।

নতুন সিজনে বিচারকের দায়িত্ব পালন করছেন—ভাগ্যশ্রী, রেমো ডিসুজা ও ঊর্মিলা মাতন্ডকর। ভাগ্যশ্রী এবারই প্রথম কোনো টিভি রিয়েলিটি শোয়ের বিচারকের দায়িত্ব পালন করছেন।

বিস্ময় প্রকাশ করে ভাগ্যশ্রী বলেন—‘দাদির পারফরম্যান্স দেখে আমি খুব উপভোগ করেছি। আমি তার জীবনী শক্তি ও আগ্রহ দেখে বিস্মিত হয়েছি। অনেক প্রতিযোগী পারফরম্যান্সের পর পানি পান করার অনুমতি চেয়েছেন। কিন্তু অন্য প্রতিযোগিদের চেয়ে দ্বিগুণ শক্তি নিয়ে তিনি পারফর্ম করেছেন, তারপরও তিনি পানি পানের কোনো ইচ্ছা প্রকাশ করেননি।’

লক্ষ্মী প্রত্যেক বিচারককে ১০ রুপি করে উপহার দিয়েছেন। মুগ্ধতা প্রকাশ করে রেমো ডিসুজা বলেন, ‘তার প্রেরণা এবং জীবনী শক্তি সত্যি বিস্ময়কর। গত এক দশকে অনেক সম্মাননা, অর্থ পেয়েছি। কিন্তু এই ১০ রুপি আমার কাছে বিশেষ এবং মূল্যবান।’

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, এ প্রতিযোগিতায় অডিশন দেওয়ার জন্য একা যাননি লক্ষ্মী; সঙ্গে গিয়েছিলেন তার সন্তানেরা। মহারাষ্ট্রের অমরাবতিতে বাড়ি লক্ষ্মীর। অডিশনে মারাঠি ভাষার দুটি গানে পারফর্ম করেন তিনি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*